রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

২৬ মার্চ দেখা মিলতে পারে ‘শনিবার বিকেল’র

২৬ মার্চ দেখা মিলতে পারে ‘শনিবার বিকেল’র

স্বদেশ ডেস্ক:

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি না পেলে যুক্তরাষ্ট্র কানাডায় স্বগৌরবে চলছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটি। সেখানকার দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি নিয়ে সরাসরি কথা বলছেন এই নির্মাতা। কাছ থেকে জানছেন দর্শকদের ভালো লাগার কথা।

এবার সুদূর যুক্তরাষ্ট্র থেকেই দেশের দর্শকদের ভালো খবরের ইঙ্গিত দিলেন ফারুকী। জানালেন, দেশে মুক্তির জন্য ছবিটির নতুন একটি ট্রেলার প্রস্তুত করেছে এর অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কিছুদিন আগে প্রকাশ হওয়া ট্রেলারটিকে ‘নিরীহ’ মনে করলেও জাজেরে আব্দুল আজিজের বানানো নতুন ট্রেলারটি ‘মারদাঙ্গা’ হচ্ছে।

তিনি জানান, ‘শনিবার বিকেল’ ছবির প্রশংসা ইতোমধ্যেই সবাই জেনে গেছে। দেশের মানুষ যেন তার কিছুটা আঁচ করতে পেরেছে। যদিও আমরা সরকার থেকে এখনো কোনো সবুজ সংকেত পাইনি। তবে এমন হতে পারে আগামী ২৬ মার্চে দেশের প্রেক্ষাগৃহে এটি মুক্তি পেতে পারে।

তার ভাষায়, ‘আশা করি ২৬ মার্চ ছবিটা মুক্তি পাবে। কিন্তু আমি আসলে জানি না। দর্শক ধরে নেবেন না যে, ২৬ মার্চেই মুক্তি পাবে। কিন্তু বলা যায় না, মিরাকল ঘটে এবং ঘটতেও পারে!’

স্বাধীনতা দিবসের বাকি আর ১০ দিন। যেহেতু ‘শনিবার বিকেল’র সেন্সরে ও আপিল কমিটিতে প্রদর্শনী শেষ, সুতরাং মন্ত্রণালয় তথা সরকারি সিদ্ধান্ত আসার জন্য এই ১০ দিন লম্বা সময়। এখন দেখার পালা, ফারুকীর প্রত্যাশার সঙ্গে সরকারের সিদ্ধান্তের সমীকরণ কতটুকু মেলে।

উল্লেখ্য, ২০১৮ সালে মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করেন ‘শনিবার বিকেল’। এটি নির্মিত হয়েছে রাজধানীর গুলশানে হোলি আর্টিজানে ২০১৬ সালে ঘটে যাওয়া জঙ্গি হামলা ঘটনার ছায়া অবলম্বনে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, পরমব্রত চট্টোপাধ্যায়, ইয়াদ হুরানি, নাদের চৌধুরী, ইরেশ যাকের, ইন্তেখাব দিনারসহ অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877